-->

Search This Blog

Powered by Blogger.

Blog Archive

Information

For any information visit my website : https://bdblogblog.wordpress.com/

Translate

Followers

Popular Posts

Saturday 22 October 2016

অদ্ভুত প্রেম ( পর্ব ৩)

অদ্ভুত প্রেম ( পর্ব ১ )
অদ্ভুত প্রেম ( পর্ব ২ )

উপায় না পেয়ে বাইক নিয়ে মেয়েটির পিছু নিয়েছি । এবার রিক্সাটি থামল । আমি দূরে দাড়িয়ে মজা দেখছিলাম । দেখলাম তার মাথা থেকে ঘাম ঝরছে ।  রিক্সাওয়ালা ও মনে মনে কি ভাবছে ভেবে আমি তারাতারি ব্যাগটা নিয়ে তার সামনে উপস্থিত হলাম । মেয়েটি এমন খুশি হল যে, হারিয়ে যাওয়া মানুষটিকে খুঁজে পেয়েছে । আমি ব্যাগটি তাঁকে দিয়ে ধন্যবাদ পাবার আশায় দাড়িয়ে আছি । কিন্তু মেয়েটি কিছু না বলেই মার্কেটের ভিতর ঢুকে পড়ল । আমার তখন মনে হয়েছিল তার হাতের ব্যাগটি নিয়ে নর্দমায় ছুরে মারি । মনের দুঃখে বাইক নিয়ে চললাম বাসায় । তার সাথে বন্ধু  কাতেলের সাথে বাজি ধরেছিলাম যে যদি মেয়টার নাম জানতে পারি তাহলে ও আমকে খাওয়াবে আর না পারলে আমি ওকে । সেই বাজি হেরেও আরও দুঃখ  যোগ হয়েছে । এমনেই পকেটে টাকা নেই । বন্ধুর বাইক ধার নিয়ে ঘুরে বেড়াচ্ছি, আর তার উপর বলে ছ্যাঁচড়া কাতেলটাকে খাওয়াব । সেরেছে আজ ।
     


 ফিরে এসে দেখি বাড়িতে কিছু লোক এসেছে । বাবা আমাকে দেখিয়ে বলল, এই হল আমার এক মাত্র ছেলে শুভ । আমি কিছুই বুজতে পারলামনা । ঘরে বসে বসে টিভি দেখছি , হটাৎ কখন যে ঘুম এসে পড়ল নিজেও বুজলামানা । পাশের বাড়ি থেকে এমন এক চিৎকার শব্দ এলো যে আমার ঘুম ভেঙ্গে গেল । আমি তারাতারি  জানালার পাশে এসে দারালাম । মনে করলাম কেউ হয়ত আঘাত পেয়েছে বা কোন দুর্ঘটনা বা ভুতুড়ে কিছু । কিন্তু পরে জানতে পারলাম সেরকম কিছু নয় । মেয়েটির মা বারান্দায় বসে ছিল  । আমি বললাম ,  আনটি চিৎকারের শব্দ শুনলাম যে ।
মেয়েটির মা  ঃ ও আমার মেয় । কারেন্ট গেলে ভয় পায় ।
শুভ ঃ ও । আপনারা কি  কালি এখানে ভারায় এসেছেন ?
( কাল যে উনারা ভাড়ায় এসেছে তা শুভ আগেই জানত, তবুও মেয়েটির মার সাথে ভাব জমানোর জন্য আবার জিজ্ঞেস করা )
মায়েটির মা ঃ হ্যাঁ । সাথির বাবা কিছুদিন আগেই মারা গিয়েছে । তারপর এলাকার কিছু ছেলে আমার মেয়কে খুব জালাত । তাই এখানে ।
কথাটা শুনে খুব কষ্ট অনুভব করলেও আর এক দিয়ে খুব খুশি হলাম এই ভেবে যে আমি মেয়টার নাম যেনে গিয়েছি । যে নাম জানার জন্য এত কষ্ট করেও কোন লাভ হলনা তা আজ কত সহজেই না যেনে ফেললাম ।

রাতে  মেয়েটির কথা ভাবতে ভাবতে আর ঘুম হলনা । তাই ঘরে শুয়ে শুয়ে রাত ৩ টার মত টিভি দেখে চলেছি । বাবা এসে বলল, এখন ও ঘুমাসনি । বাবাকে দেখেই টিভি বন্ধ করে ঘুমিয়ে পরলাম । সকালে রান্নার মিষ্টি ঘন্ধে ঘুম ভাঙল । মনে মনে ভাবলাম আজ হয়ত বাবা নিজেই রান্না করা শুরু করেছেন , কারন বুয়াটাও ইদানিং ফাঁকিবাজি করতে শিখেছে । রান্নাঘরে গিয়ে দেখি কোন রান্না বান্না কিছুইত হচ্ছেনা । বাবাও দিব্বি  রুমে বসে অফিসের কিছু কাজ করছে । আজ শনিবার তাই অফিস ও বন্ধ । বারান্দায় গিয়ে দেখি সাথিদের রান্না ঘড় থেকে এই সুগন্ধ বের হয়েছে । এবং এই রাঁধুনিটা যে সাথী এতে শুভর বিন্দু মাত্র ভুল নেই ।
           ......... To Be Continued..........
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post

Get Free Keto Bullet Coffee For Weight Loss in USA l Get it Now

 Get Free Keto Bullet Coffee For Weight Loss in USA l Get it Now 😎😍 Keto Bullet Coffee is a drink for weight loss. Have you ever heard ...

 

Delivered by FeedBurner