-->

Search This Blog

Powered by Blogger.

Blog Archive

Information

For any information visit my website : https://bdblogblog.wordpress.com/

Translate

Followers

Popular Posts

Wednesday 17 August 2016

অদ্ভুত প্রেম (পর্ব ২)

তিনদিনের মধ্যে  আমি (শুভ) পুরোপুরি সুস্থ হয়ে যাই । আমি রাস্তায় ঘুরতে বের হই। আমি দেখলাম 
আমাদের পাশের বাসায় ওই মেয়েটাই তার মাকে নিয়ে ভারায় আসছে । যাকে আমি হাসপাতালে দেখেছিলাম ।
মেয়েটিকে আজকে ঐদিনের চেয়েও বেশি সুন্দর লাগছে । আমার মনে মনে  অনেক খুশি লাগছে এই ভেবে যে,
মেয়েটি আমাদের পাশের বাড়িতে থাকে । সেদিন আর তার সাথে দেখা হলনা। রাতে বাসায় ফিরে এলাম ।
শুভর ঘর থেকে মেয়েটির ঘর পুরোপুরি দেখা যায় ।মেয়েটি ঘরে বসে বসে কিছু একটা করছে তা আঁচ করা যাচ্ছে ।
পরদিন মেয়েটি বসুন্ধরায় শপিংমল যাবে । একটি রিক্সা ও যেতে চাচ্ছেনা ।আমার বন্ধুর বাইক নিয়ে আমরা 
সবাই দাড়িয়ে আছি । আমি বন্ধুদের বললাম " দোস্ত আমি ওই মেয়েটিকে ভালবাসি" ।কিন্তু এখন ও তাকে বলতে পারিনি এমনকি নামটাও জানিনা । তখন আমার বন্ধু কাতেল বলল "
কাতেল ঃ তুই এক কাজ কর,আমার বাইকটা দিয়ে ওকে নিয়ে যা" । আর সেই সুযোগে নামটাও যেনে নিস । 
শুভ ঃকিন্তু আমি যদি ওকে বাইকে উটতে বলি, আর যদি সে আমার কথার কোন উত্তর না দিল, বা আমাকে স্টুপিড বলল না হয় একটা চড়  দিল !!!
                                              

কাতেল ঃ তোকে দিয়ে আসলে কিছু হবেনা ।
শুভ ঃ দেখবি তুই???ঠিকাছে আমি  যদিওকে  বাইকে উঠাতে পারি, তাহলে কি দিবি?
কাতেলঃ যা আজকে রাতে আমার টাকাই পার্টি ।
শুভ ঃ ওকে মনে থাকে যেন।
শুভ বাইকটি নিয়ে মেয়েটির সামনে এসে দাঁড়াল ।তারপর বিড়ালের মত বলল , "শুনুন আমিকি আপনাকে পৌঁছে দিতে পারি"। মেয়েটি কথার কোন জবাব দিল না। আমি আবার  বললাম । এবার সে হনহন করে হাটা শুরু করল । ঊপায় না পেয়ে মেয়েটি অতিরিক্ত টাকা  দিয়ে  রিক্সা ভাড়া করল ।তাড়াহুড়া করে  উটতে গিয়ে তার কোমরে ঝুলে থাকা ব্যাগটা বেজে ছিঁড়ে পরে গেল ।আমি অনেক ডাকলাম ,"আপনার ব্যাগ পরে গেছে" । কিন্তু কোন লাভ হলনা ।
হইত সে  শুনতেই পাইনি নইত সে ভেবেছে যে আমি তার সাথে মজা করছি ।

                          ---------------TO BE CONTINUED-------------------
http://banglagolpo9.blogspot.com/
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post

Get Free Keto Bullet Coffee For Weight Loss in USA l Get it Now

 Get Free Keto Bullet Coffee For Weight Loss in USA l Get it Now 😎😍 Keto Bullet Coffee is a drink for weight loss. Have you ever heard ...

 

Delivered by FeedBurner